1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কপিলের শো ঘিরে প্রতারণার ফাঁদ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

 

ডেস্ক রিপোর্ট : শিগগিরই শুরু হবে কপিল শর্মার শোয়ের নতুন সিজন। তবে তার আগেই এই শো-কে কেন্দ্র করে প্রতারণার ফাঁদ তৈরি করেছেন এক চক্র। কয়েকদিন ধরেই একটি বিজ্ঞাপন দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিজ্ঞাপনটিতে ৫০০০ টাকার বিনিময়ে কপিলের শো দেখার সুযোগ করে দেওয়ার কথা উল্লেখ করা হয়েছে। বিজ্ঞাপনটি দেখে নেটিজেনদের পাশাপাশি খোদ কপিলও হতবাক হয়েছেন। কারণ, এ ধরনের কোনো বিজ্ঞাপন কপিল শর্মার শোয়ের পক্ষ থেকে নেটমাধ্যমে ছাড়া হয়নি।

ওই বিজ্ঞাপনে বলা হয়েছে, কপিলের শো দেখার সুযোগ করে দেওয়া হবে। তার জন্য টিকিটের মূল্য প্রায় ৫০০০ টাকা। এই বিজ্ঞাপন দেখে কপিলের এক অনুরাগী সাবেক টুইটারে জানতে চান, এটি সত্যি কি না? তৎক্ষণাৎ কপিলের তরফ থেকে তাকে জানিয়ে দেওয়া হয় পুরোটাই প্রতারণার ফাঁদ।

 

পরে নিজের টুইটারে অনুরাগীদের সতর্ক বার্তা দিয়ে কপিল লেখেন, আমরা কোনো দিন আমাদের শো দেখার জন্য এক টাকাও নেইনি। এটা প্রতারণার ফাঁদ। এই ধরনের প্রতারণা চক্র থেকে সাবধান থাকুন।

বর্তমানে হিন্দি টেলিভিশনে সফলতম সঞ্চালক কপিল শর্মা। শোয়ের প্রতি পর্বে তার পারিশ্রমিক প্রায় ৫০ লক্ষ টাকা। সূত্রের খবর অনুযায়ী, বছরে কপিলের উপার্জন ৩০ কোটিরও বেশি, মাসিক প্রায় তিন কোটি টাকা।

সম্প্রতি চলতি সিজনের শেষ পর্বের শুটিং শেষ করে এখন কর্নাটকে ছুটি কাটাচ্ছেন কপিল। বরাবরের মতো সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সেইসব ছবি ভাগ করে নিয়েছেন তিনি। সঞ্চালনা ও অভিনয়ের পাশাপাশি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। এখন কপিলের শোয়ের নতুন সিজনের জন্য অপেক্ষায় রয়েছেন তার অনুরাগীরা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..